নিশিতে মিশি
- অথই মিষ্টি ০৯-০৫-২০২৪

দেখিয়া লও ওরে
আজি সমস্ত আসমান জুঁড়ে
কত শত নক্ষত্র জাগিয়া
গিয়াছে ভরে ।

নাই নাই
আসমানে আজ বিন্দুতম ঠাঁই ।
জানি , জানা সম্ভব নয়
কেন তবে গুনে যাই ।

টিম টিম জ্বলে
মিঠি মিঠি জ্বলে
যেনো মনে হয় তাঁরা স্ব স্ব ইচ্ছে
আমার সাথে কথা বলে ।

আজি সমস্ত আসমার জুঁড়ে হায়
নাই চন্দ্র নাই
এতো শত নক্ষত্রের মাঝেও কেন
শুধু তাঁহারেই খুঁজে যাই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sar57ker1981
০৮-১১-২০২৩ ১৫:১৮ মিঃ

সুন্দর গীতি কবিতা

অথই মিষ্টি
১০-১১-২০২৩ ০৯:৫৪ মিঃ

অসংখ্য ধন্যবাদ ...